সুতার আড়ালে মাদক ব্যাবসা ১৭০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার ২

0
40

 প্রেস বিডি ডটনেটঃ    শহরের টানবাজার এলাকা থেকে দুই বস্তা ফেনসিডিলসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী দুলাল হোসেন (৩৫) ও মাসুম (৩৭) কে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ পুলিশ।

মঙ্গলবার ১৩ আগষ্ট রাত পৌনে আটটায় এলাকাবাসীর হাতে আটক হলে পুলিশ তাদের থানায় নিয়ে আসে ।

টানবাজারের এলাকাবাসী ও সদর থানা পুলিশের ভাষ্য থেকে জানা যায়,  ধীর্ঘদিন যাবৎ নানা পেশার অন্তরালে মুহুরী পরিচয় দানকারী সদর উপজেলার তল্লা এলাকার মৃত ইব্রাহিম মিয়ার ছেলে দুলাল হোসেন ও সুতা ব্যবসায়ী পরিচয় দানকারী মাসদাইর এলাকার মৃত চান মিয়ার ছেলে মাসুম বস্তায় বস্তায় মাদকের চালান নিয়ে এনে গোদামজাত করতো । এমন ঘটনায় ওৎ পেতে থেকে এলাকাবাসী মৃত গিয়াস উদ্দিনের ছেলে আরজু হত্যা মামলার আসামী রমজানের বাড়ীর নিচ তলার গোডাউন থেকে দুই বস্তা ফেনসিডিল সহ দুইজনকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায় ।

এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর থানার ইন্সপেক্টর তদন্ত গোলাম মোস্তফা বলেন, আটককৃতদের কাছ থেকে দুই বস্তা ফেনসিডিলসহ আটক করা হয় দুই মাদক ব্যবসায়ীকে । দুই বস্তায় মোট ১৭৩ বোতল ফেনসিডিল ছিলো । এরা চিহ্নিত মাদক ব্যবসায়ী । মুহুরী ও সূতা ব্যবসার পরিচয়ে এরা পাইকারী মাদক ব্যবসা চালিয়ে আসছিলো । তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্ততি চলছে ।

LEAVE A REPLY