সিদ্ধিরগঞ্জে ভেজাল খাদ্য পণ্যসহ আটক ৪

0
42

প্রেসবিডি ডটনেট : সিদ্ধিরগঞ্জ থেকে বিপুল পরিমাণের ভেজাল খাদ্যসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। ১১ অক্টোবর সন্ধ্যার দিকে ৩নং ওয়ার্ডের পূর্ব সানাড়পাড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ।

তবে, ওই অভিযানে সময় মালিক পালিয়ে যায়। এ ঘটনায় শনিবার (১২ অক্টোবর) সকালের দিকে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

আটকরা হলেন, আটককৃতরা হলো মিল্লাত (৩০), মো. শাহাবুদ্দিন(৩৯), রাসেল (১৮) এবং মো. ওয়ারিশ বিন আতিক (১৮)।

এ বিষয়ে মামলার বাদি সিদ্ধিরগঞ্জ থানার এসআই সামছুল আলম জানায়, পূর্ব সানাড়পাড়ের ফিরোজ মিয়ার বাড়ির ভাড়া করা গোডাউনে বিভিন্ন ধরনের ভেজাল খাদ্য সামগ্রী মজুদ করা আছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে এর মালিক আতিক রেজা পালিয়ে যায়। পরে ওইখানে উপস্থিত মালিকের ছেলেসহ ৪জনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গোডাউনে মজুদকৃত খাদ্যসামগ্রী ম্যাংগো জুস, লিচি ড্রিংকস, চকলেটসহ বিভিন্ন ধরনের পণ্য সবই নকল। এই খাদ্যসামগ্রীগুলো বিভিন্ন প্রতিষ্ঠান থেকে কিনে এনে এখানে মজুদ করা হয়। এবং পরে তা বাজারে সাপ্লাই করা হয়। যা কিনা মানব দেহের জন্য খুবই ক্ষতিকারক। এইসব ভেজাল খাদ্য সামগ্রী খেয়ে সাধারণ মানুষ বিশেষ করে বাচ্চারা নানা রোগ ব্যাধিতে আক্রান্ত হচ্ছে। আমরা এই সব ভেজালের বিরুদ্ধে সামনের দিকে আরও অভিযান চালাবো।

এসআই সামছুল বলেন, উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য প্রায় ১লাখ ২৬হাজার টাকা।  আটককৃতদের শনিবার সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY