সিদ্ধিরগঞ্জে বিকাশের রেফার ক্যাম্পিং এর র‌্যালী ও মোটর শোভাযাত্রা

0
28

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ সরকার দেশের জনগনের সুবিধার্থে বিভিন্ন প্রতিষ্ঠান/সংস্থার কর্মকান্ড আরো সহজ করার লক্ষে সুযোগ সৃষ্টি করায় জনগণ সঠিক সেবা গ্রহণ করতে সক্ষম হচ্ছে তারই ধারাবাহিকতায় দেশের প্রতিষ্ঠানগুলো একযোগে কাজ করে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশের প্রতিটি সেক্টরের দাপ্তরিক কাজগুলো আরো সহজ করতে নতুন প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে গ্রাহকগণ সঠিক সেবা গ্রহন করতে পারছে।
সোমবার (৭-১০-২০১৯) ইং সিদ্ধিরগঞ্জ ও বন্দর ডিষ্ট্রিবিউশন হাউজ এর পক্ষ হতে বিকাশ রেফার ক্যাম্পিং র‌্যালির আয়োজন করা হয়। সিদ্ধিগঞ্জ ম্যানেজার (ডি এন্ড এম) মাহমুদুল ইসলাম সোহেল এবং বিকাশ ট্রেটরি ম্যানেজার শফিউল আলম সরকার এর নেতৃত্বে র‌্যালিটির আয়োজন করা হয়। র‌্যালীটি সিদ্ধিরগঞ্জ পুল হতে যাত্রা করে আদমজি ইপিজেট গেট প্রদক্ষিন করে পুনরায় সিদ্ধিরগঞ্জ পুল এসে শেষ হয়। মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস কোম্পানী বিকাশ এর নতুন কাষ্টমার এবং গ্রাহকের ব্যক্তিগক একাউন্ট হতে ডিপিডিসি ( পোষ্ট পেইড এবং প্রি-পেইড) বিদ্যুৎ বিল প্রদানের শুবিধা শুরু হয়েছে। জনসাধারণকে অবহিত করার লক্ষে ‘জামাল এন্ড কোম্পানী -২ পক্ষ থেকে এক বর্ণাঢ্য মোটর শোভা যাত্রার মাধ্যমে এর প্রচার প্রচারনা শুরু হয়।
ডিপিডিসি (পোষ্ট পেইড এবং প্রি-পেইড) বিদ্যুৎ বিল প্রদানের লক্ষে প্রতিষ্ঠানটি জনগনের সার্বিক সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর। বিকাশ এ্যাপস এর মাধ্যমে বিকাশের গ্রাহকগন নিজের একাউন্ট নিজেই খুলার সুযোগ গ্রহন করে বিকাশের সর্ব প্রকার সেবা গ্রহন করতে পারবে বলে জানা যায়।

LEAVE A REPLY