সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদকের ডিলার আনোয়ারকে আটক করেছে – র‍্যাব

0
31

প্রেস বিডি ডটনেট :   সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদকের ডিলার আনোয়ার হোসেন কুট্টিকে আটক করেছে র‌্যাব-১১।  এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড তাজা গুলিসহ ২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সোমবার(১২ আগস্ট) ঈদের দিন দুপুরের দিকে সিদ্ধিরগঞ্জের আজিবপুর কোনাপাড়া রেললাইন থেকে তাকে আটক করা হয়েছে বলে র‌্যাব-১১ এর অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক বার্তায় নিশ্চিত করেছেন।

জসিম উদ্দীন চৌধুরী জানিয়েছেন, কুট্টিকে দুপুরে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, সোনারগাঁয়ের নানাখি গ্রামে তার একটি গোপন বাড়ি রয়েছে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক রাতেই তাকে নিয়ে অভিযান চালানো হয়।  এসময় তার দেখানো মতে  ২শ পিস ইয়াবা, ২ রাউন্ড গুলিভর্তি ম্যাগজিনসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

জসিম উদ্দিন আরও জানান, কুট্টি প্রথম দিকে হেরোইন বিক্রি করলেও পরে পাইকারী হারে ইয়াবা বিক্রি করতো। বক্সবাজার থেকে ইয়াবার চালান এনে সিদ্ধিরগঞ্জ ও আশেপাশের এলাকায় খুচরা মাদক বিক্রেতাদের ইয়াবা সরবরাহ করত। তার বিরুদ্ধে খুন ও মাদক সংক্রান্ত নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে।

LEAVE A REPLY