শহরের বিভিন্ন মন্দির ঘুরে জন্মাষ্টমীর শুভেচ্ছা বিনিময় করেন এসপি হারুন

0
16

প্রেসবিডি ডটনেট: শ্রী কষ্ণের জন্মাষ্টমীতে শহরের শোভাযাত্রাকে ঘিরে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা করেছিলো নারায়ণগঞ্জ পুলিশ। শহর ঘুরে এই নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করেছেন পুলিশ সুপার হারুন অর রশীদ।

এছাড়াও তিনি বেশ কয়েকটি মন্দির পর্যবেক্ষণ করেন এবং পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে খোঁজ খবর নেন।

জেলা পুলিশের পক্ষে প্রেরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার (২৩ আগস্ট) শহরে সনাতন ধর্মাবলম্বীদের অত্যন্ত গুরুত্বপূর্ণ ধর্মীয় অনুষ্ঠান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রা বের হয়। এ উপলক্ষে পুলিশের পক্ষ থেকে ব্যপক নিরাপত্তা ব্যবস্থার উদ্যোগ নেওয়া হয়। প্রতিটি গুরুত্বপূর্ণ পয়েন্টে এবং যানজটমুক্ত শহর রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

এদিকে জন্মাষ্টমী উপলক্ষে পুলিশের পক্ষে নেওয়া নিরাপত্তা ব্যবস্থা শহর ঘুরে ঘুরে পরিদর্শন করেছেন পুলিশ সুপার হারুন অর রশীদ। এছাড়াও তিনি শহরের দেওভোগে শ্রী শ্রী লক্ষ্মী নারায়ণ জিউর মন্দির, শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দির, শ্রী শ্রী রামসীতা মন্দির ও আশপাশ এলাকা ঘুরে দেখেন। এবং হিন্দু ধর্মাবলম্বীদের সাথে ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে জন্মাষ্টমীর শুভেচ্ছা বিনিময় করেন ও নিরাপত্তার সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY