রূপগঞ্জ সড়কে ঝরলো ৩ প্রাণ

0
23

প্রেসবিডি ডটনেট :  ঢাকা-সিলেট মহাসড়কে নারায়ণগঞ্জের রূপগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মুখোমুখি সংর্ঘষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন যাত্রী।

২৩ জুলাই সন্ধ্যা সাড়ে ছয়টায় উপজেলার কর্ণগোপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাত এগারোটায় কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের (ওসি) আব্দুল কাইয়ুম আলী সরদার বিষয়টি নিশ্চিত করেছেন।

গণমাধ্যমকে তিনি জানান, ঢাকা-সিলেট মহাসড়কে রূপগঞ্জের কর্ণোগোপ এলাকায় কাঁচপুর থেকে ভুলতাগামী একটি পিকআপ ভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই নসিমনের চালক রাব্বি (২৬) এবং পিকআপ ভ্যানে থাকা দুই গার্মেন্ট শ্রমিক শাহাবুদ্দিন (২৯) ও জাহাঙ্গীর (৩০) নিহত হন। আহত হন পিকআপ ভ্যানের চালক ও হেলপার।

দুর্ঘটনার পর মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে রেকার দিয়ে দুর্ঘটনা কবলিত যানবাহন দুটিকে সরিয়ে নিলে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। আহতদের স্থানীয় লোকজন চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

হাইওয়ে থানার ওসি কাইয়ূম আলী সরদার আরো জানান, নিহতের স্বজনরা কাচঁপুর হাইওয়ে থানায় এসে লাশ শনাক্ত করে নিয়ে যাওয়ার আবেদন করেছে। স্বজনদের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

LEAVE A REPLY