মাদকবিরোধী ডিজিটাল এলইডি কিয়স্ক উদ্বোধন করলেন এসপি হারুন

0
59

প্রেসবিডি ডটনেট: নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স থাকবে এবং কোন মাদক বিক্রেতাকে ছাড় দেওয়া হবে না। তিনি সকলকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানিয়ে বলেন মাদকের বিরুদ্ধে আমরা জেহাদ ঘোষণা করেছি। নারায়ণগঞ্জকে মাদকমুক্ত না করে আমরা ঘরে ফিরে যাব না।

তিনি আরও বলেন, এটি একটি সামাজিক আন্দোলন। সব পেশার মানুষকে ঐক্যবদ্ধ করে আমরা নারায়ণগঞ্জকে শতভাগ মাদকমুক্ত করবো এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরও যথেষ্ট কাজ করে যাচ্ছে, আমরা ঐক্যবদ্ধভাবে প্রশাসনের সবস্তরের লোকজন সন্ত্রাস ও মাদকমুক্ত করাসহ সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণের লক্ষ্যে আমরা কাজ করে চলেছি। কেউ অপরাধ করে পার পাবে না। ১১ সেপ্টেম্বর বুধবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলা এবং জনসাধারণকে মাদকের ভয়াবহতা সম্পর্কে সচেতন করার লক্ষে প্রচারনামূলক কাজে ব্যবহারের জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ডিজিটাল এলইডি কিয়স্ক উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম। কিয়স্ক অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত এসপি) মনিরুল ইসলাম ও মোহাম্মদ নূরে আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর ওবায়দুল কবির, পুলিশের ডিএসবির ডি,আই,টু মোঃ সাজ্জাত রোমন ও মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়াসহ অন্যান্য।

LEAVE A REPLY