ভেঙে দেওয়া হলো ক্যাসিনো ডন সেলিমের অবৈধ স্থাপনা

0
25

স্টাফ রিপোর্টার : বিদেশে পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার অনলাইন ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানের অবৈধ স্থাপনা ভেঙে দেওয়া হয়েছে।

শনিবার (০৫ অক্টোবর) সকাল থেকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ক্যাসিনো সেলিমের দখলে থাকা সড়ক ও জনপথ অধিদপ্তরের জমি উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন সওজের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান ফারুকী।

জানা যায়, সড়ক ও জনপথ (সওজ) বিভাগের ১০ শতাংশ জমি দখল রাখায় পাঁচ বছর ধরে আটকে আছে রূপগঞ্জের ভুলতা উড়ালসেতুর মুখের সড়ক প্রশস্তকরণের কাজ। এর ফলে উড়ালসেতুর অপর প্রান্তে ঢাকা-সিলেট মহাসড়কটি এক লেনে পরিণত হয়েছে এবং নিত্যযানজটের কারণ হয়ে উঠেছে। ভুলতা থেকে শুরু হয়ে উড়ালসড়কটি গিয়ে নেমেছে সাওঘাটে।ওই এলাকায় জাপান-বাংলাদেশ সিকিউরিটি প্রিন্টিং অ্যান্ড পেপারস নামে সেলিম প্রধানের প্রতিষ্ঠান রয়েছে। সেখানে সড়কের জায়গা দখল করে সেলিম প্রধানের প্রতিষ্ঠান ১২০ ফুট লম্বা সীমানাদেয়াল তৈরি করেছে। ফলে নকশা অনুযায়ী উড়ালসেতুর ওই অংশে আর দুই লেন সড়ক নির্মাণ করা সম্ভব হয়নি।

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন। তিনি বলেন, সড়ক বিভাগের জমি দখলমুক্ত করা হচ্ছে। প্রভাবশালী বলে কাউকে ছাড় দেওয়া হবে না। অবৈধ স্থাপনা দ্রুত উচ্ছেদ করা হবে।

এর আগে গত ৩০ সেপ্টেম্বর থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটে করে ব্যাংককে পালিয়ে যাওয়ার সময় সেলিম প্রধানকে গ্রেফতার করে র‌্যাব। সে দীর্ঘদিন ধরে অনলাইনে ক্যাসিনো ব্যবসা চালিয়ে আসছিলো। সেলিমকে গ্রেফতারের পর তার গুলশান ও বনানী অফিসে অভিযান চালিয়ে অর্ধশত বিদেশি মদের বোতল, নগদ ২৯ লাখ ৫ হাজার টাকা, ২৩টি দেশের বৈদেশিক মুদ্রা (যার মূল্য আনুমানিক ৭৭ লাখ ৬৩ হাজার টাকা, ১২ টি পাসপোর্ট ও ১২টি ব্যাংকের চেকবই, একটি বড় সার্ভার ও ৪টি ল্যাপটপ ও হরিণের চামড়া উদ্ধার করা হয়।

LEAVE A REPLY