বিয়ের ৭ বছর পর স্বামী,স্ত্রী জানলেন তারা আপন ভাই বোন

বিয়ের ৭ বছর পর স্বামী,স্ত্রী জানলেন তারা আপন ভাই বোন

0
84
বিয়ের সাত বছর পর এক আকস্মিক ঘটনার মধ্য দিয়ে আপন ভাই-বোন সম্পর্কের বিষয়টি নিশ্চিত হয়েছেন ব্রাজিলের এক যুগল।

যুক্তরাজ্যের মেইল অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়, আদ্রিয়ানা (৩৯) ও তার স্বামী লিয়েন্দ্রো (৩৭)- দুজনেই জানতেন তাদের মা শিশুকালে তাদেরকে ফেলে রেখে গেছে। ব্রাজিলের পৃথক শহরে বেড়ে উঠলেও সাত বছর আগে বিয়ে করেন তারা। সংসারে ছয় বছরের একটি কন্যাও রয়েছে তাদের।

স্বামী-স্ত্রীর জীবনের মধ্যে অনেক মিল ছিল। দুজনই মা’কে হারিয়েছেন। দুজনের মায়ের নামের সঙ্গেই ‘মারিয়া’ শব্দটি। অবশ্য ব্যাপারটিকে তারা কাকতালীয় হিসেবেই ধরে নিয়েছিলেন।

আদ্রিয়ানা মায়ের খোঁজে একদিন হাজির হলেন ব্রাজিলের ‘রেডিও গ্লোবো’র লাইভ অনুষ্ঠানে। ‘অ্যাঞ্জেল অব মিটিংস’ নামে পরিচিত ওই অনুষ্ঠানটি মূলত হারিয়ে যাওয়াদের খুঁজে বের করতে সহায়তা করে।

অনুষ্ঠানে অংশ নিয়ে হারানো মায়ের খোঁজ পেয়েই বসলেন অদ্রিয়ানা। তবে জীবনের সেই আনন্দঘন মুহূর্তটি তার জন্য নতুন আরেক তিক্ত বাস্তবতা উন্মোচন করল।

সাত বছর ধরে সংসার করা স্বামী যে তার মায়েরই সন্তান, আদ্রিয়ানা তা জানতে পারলেন মায়ের সঙ্গে আলাপের পর।

মাথায় বাজ পড়ার মতো এমন খবরে কেঁদে ফেললেন লিয়েন্দ্রো। জীবনে যে এমন বাস্তবতার মুখে পড়তে হবে তা কল্পনাতেও ছিল না এই যুগলের।

আদ্রিয়ানার সংসারে বোঝাপড়ার কোনো ঘাটতি নেই। এমন ঘটনার মুখোমুখি হওয়ার ইচ্ছা তাদের না থাকলেও সংসার চালিয়ে যাবেন বলেই ঘোষণা দিয়েছেন তারা।

LEAVE A REPLY