বিকাল ৫টার মধ্যে ইজতেমা ময়দান খালি করার নির্দেশ

0
124

প্রেস বিডি প্রতিবেদক : দেশ ও জাতির কল্যাণ কামনা করে আজ শনিবার বেলা ১১ টার পর বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাত শেষ হয়েছে। মোনাজাত পরিচালনা করেন তাবলিগের শূরা সদস্য মাওলানা যোবায়ের আহমেদ। প্রথম পর্বের মোনাজাতে কয়েক লাখ মুসল্লি অংশ নেন।

আগামীকাল রোববার বাদ ফজর দ্বিতীয় পর্ব শুরু হয়ে সোমবার আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে এবারের বিশ্ব ইজতেমা। আর এ কারণে আজ বিকাল ৫টার মধ্যে ইজতেমা ময়দান খালি করার নির্দেশ দিয়েছে প্রশাসন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার ওয়াই এম বেলালুর রহমান জানান, আগামীকাল রোববার বাদ ফজর থেকে দ্বিতীয় পর্ব শুরু হবে। তাই দ্বিতীয় পর্বের ইজতেমায় অংশ নিতে ইচ্ছুকরা আজ বিকাল থেকেই আসা শুরু করবেন।

কোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রথম পর্বের অনুসারীদের ময়দান খালি করে দিতে হবে। এজন্য প্রশাসনের পক্ষ থেকে ৬ ঘণ্টা সময় বেধে দেয়া হয়েছে। অর্থাৎ বিকাল ৫টার মধ্যেই ইজতেমা ময়দান খালি করতে হবে।

র‌্যাব-১ এর সিও (কমান্ডিং অফিসার) লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার বিন কাশেম বলেন, ইজতেমার প্রথম পর্ব খুব ভালোভাবে সম্পন্ন হয়েছে। দ্বিতীয় পর্বের জন্য সুযোগ করে দিতে বিকাল ৫টার মধ্যে প্রথম পর্বের লোকজনদের ইজতেমা ময়দান খালি করতে বলা হয়েছে।

LEAVE A REPLY