বাবর ও কোহলির কাছে ক্ষমা চাইলেন সেই ক্রিকেটার

0
9

খেলাধুলা ডেস্ক : বর্তমান সময়ে ক্রিকেটে একচ্ছত্র রাজত্ব করে চলেছেন ভারতের অধিনায়ক ভিরাট কোহলি। ভিরাটের খেলা দেখে মুগ্ধ না হওয়ার কোনো উপায় থাকেনা। তাকে অপছন্দ করে এমন মানুষও তার খেলার ভক্ত হতে বাধ্য। অপরদিকে, পরবর্তী ভিরাট কোহলি হিসেবে ইতোমধ্যে নিজেকে প্রমান করা পাকিস্তানের অন্যতম সেরা ব্যাটসম্যান বাবর আজম। তারও খেলার ধরন দেখে প্রেমে পড়েছে অনেক ক্রিকেটভক্ত। এশিয়ার এই দুই তারকা ব্যাটসম্যান ওয়ানডে ক্রিকেটে ধারাবাহিক রান করে যাচ্ছেন।

অথচ কোহলি-বাবর আজমের চেয়ে ওয়ানডে ক্রিকেটে রান সংগ্রহের গড়ের দিক থেকে এগিয়ে রয়েছেন নেদারল্যান্ডসের সাবেক তারকা ক্রিকেটার রায়ান টেন ডেসকাট।

বিরাট কোহলি-বাবর আজমের চেয়ে গড় রানে রায়ান টেনের এগিয়ে থাকা নিয়ে পক্ষে-বিপক্ষে অনেক সমর্থক মন্তব্য করেন। সোশ্যাল মিডিয়ায় এই ঝড়ের মধ্যেই টুইট করে ক্ষমা চাইলেন দক্ষিণ আফ্রিকার বংশদ্ভূত নেদারল্যান্ডসে ক্রিকেট ক্যারিয়ার গড়া রায়ান টেন ডেসকাট।

বাবর-কোহলির চেয়ে তাকে সেরা ব্যাটসম্যান বলায় বিনয়ী রায়ান টুইটবার্তায় বলেন, আমার বিষয়ে যারা (অতিরঞ্জিতভাবে) এসব বলছেন তাদের জন্য আমি (বাবর আজম ও বিরাট কোহলির মতো তারকা ব্যাটসম্যানদের কাছে) ক্ষমাপ্রার্থী।

নেদারল্যান্ডসের সাবেক তারকা ক্রিকেটার রায়ান টেন ডেসকাট ৩৩টি ওয়ানডে ম্যাচ খেলে ৬৭ গড়ে ১ হাজার ৫৪১ রান সংগ্রহ করেন। আর ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ২৩৯টি ওয়ানডে ম্যাচ খেলে ৬০.৩১ গড়ে ১১ হাজার ৫২০ রান সংগ্রহ করেছেন।
অন্যদিকে পাকিস্তানের তারকা ব্যাটসম্যান বাবর আজম ৭৪ ম্যাচ খেলে ৫৪.১৭ গড়ে ৩ হাজার ৩৫৯ রান সংগ্রহ করেছেন।

LEAVE A REPLY