বাংলা নববর্ষের শুভেচ্ছা ও করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে ঘরে থাকার আহবান জানালেন সরকারী তোলারাম কলেজের সাবেক অধ্যক্ষ, নারায়ণগঞ্জ কর্মাস কলেজের প্রতিষ্ঠাতা প্রফেসর ড.শিরিন বেগম

0
27

প্রেসবিডি ডটনেট: ‘‘এসো হে বৈশাখ, এসো এসো/মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা/অগ্নিস্নানে শুচি হোক ধরা”অতীতের সকল জঞ্জাল-গ্লানি ধুয়ে-মুছে আমরা এগিয়ে যাব সামনের দিকে। বাংলা নববর্ষের তথা্ “১৪২৭ বঙ্গাব্দের নারায়ণগঞ্জবাসী সহ দেশবাসীকে শুভেচ্ছা জানালেন সরকারী তোলারাম কলেজের সাবেক অধ্যক্ষ,নারায়ণগঞ্জ কর্মাস কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ,নারায়ণগঞ্জ জেলা মহিলা আওয়ামীলগের সভানেত্রী ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য প্রফেসর ড.শিরিন বেগম ।

তিনি বলেন আমরা দেশের এই ক্রান্তিকালে করোনা ভাইরাসের মহামারী মোকাবেলায় এই উৎসবের সময় সবাইকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছি। আল্লাহ অশেষ মেহেরবানীতে আমরা আগামী বছর ইনশাল্লাহ সকলে মিলে নববর্ষের উৎসব করতে পারবো। মহান আল্লাহ তায়ালা আমাদেরকে এই মহামারী করোনা ভাইরাস হতে রক্ষা করবেন এই প্রার্থনা করি । প্রফেসর শিরিন দেশের এই ক্রান্তিলগ্নে বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যেভাবে আমাদের সকলের পাশে দাঁড়িযেছেন তাঁর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলতে চাই আল্রাহ রাব্বুল আলামীন তাকে সেই তৌফিকদান করেছেন বলেই বাঙলার মানুষ মনোবল না হারিয়ে কোভিট-19 মোকাবেলায় অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন ।

তাঁর ডাকে সারা দিয়ে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী রাজনৈতিক নেত্রীবৃন্দ, জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তাগণ সহ সকল শ্রেনী পেশার কম কর্তা ও কর্মচারীগণ আক্রান্ত রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন । একজন সফল রাষ্টনায়ক হিসেবে তিনি একের পর এক প্রনোদনা ঘোষনা করছেন তথা সরকারি স্বাস্থ্যকর্মী যারা প্রত্যক্ষভাবে করোনা ভাইরাস রোগীদের নিয়ে কাজ করছেন তাদের তালিকা তৈরির নির্দেশ দিয়েছেন এবং তাদের বিশেষ সম্মানী হিসেবে ১০০ কোটি টাকা বরাদ্দ ঘোষনা করেছেন।

এছাড়া দিনমুজুর রিকসা,ভ্যান চালক মটর শ্রমিক সহ যারা লক ডাউনে ক্ষতিগ্রস্থ্য হয়েছেন তাদের জন্য 760 কোটি টাকা নগদ সহায়তার ঘোষনা করেছেন। একজন সফল রাষ্ট্রনায়কের ভুমিকা পালন করায় আমরা মহান আল্লাহর দরবারে প্রার্থনা করি যেন দেশের প্রধানমন্ত্রীকে সুস্থ্ রাখেন, ভাল রাখেন এই কামনায় আবারও সকলকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাই, সেই সাথে সকলকে অনুরোধ করছি আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুয়ায়ী কেউ ঘর হতে বের হবেন না, আপনারা ঘরে থাকলেই আমরা এই মহামারী করোনা ভাইরাসকে জয় করতে সক্ষম হবো ইনশাল্লাহ। সবাইকে শুভ নববর্ষের শুভেচ্ছা।

LEAVE A REPLY