বন্দরে সেপটিক ট্যাংকি বিস্ফোরণে ৩ জন নিহত

0
16

নারায়ণগঞ্জের বন্দরে খানবাড়ি এলাকায় একটি ৫ তলা বাড়ির নীচতলায় সেপটিক ট্যাংকি বিস্ফোরণ হয়েছে। এতে দুই শিশু ও এক অন্ত্ব:সত্ত্বা নারী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে ৬ জন।নিহতরা হলেন- শিশু দুইজন ভাই জিসান আহমেদ(৬) ও মাহলুম(১৩) এবং অন্তঃসত্ত্বা নারী লাবনী (৩০)।শুক্রবার (৮ মে) সকালে বন্দরের উইলসন কবরস্থান রোড এর ৪৬১/১ নম্বরের রফিকুল ইসলাম হাসানের বাড়িতে এ ঘটনা ঘটে। আহতের মধ্যে দুইইজনকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

বন্দর ফায়ার সার্ভিসের সাব অফিসার ইনচার্জ মো.জিন্নাত আলী জানান, এ ঘটনায় ৩জনের মৃত্যু হয়েছে। তারা হলেন- মাহলুম(১৩), জিসান আহমেদ(৬), লাবনী(৩০)। লাবনী ব্যতিত ২জন একই পরিবারের। বাকি আহতরা হলেন- তামান্না(২২), রুবেল শেখ(২৮), শহীদ(৪৫), লেকমত(৫৫), মিয়াভাই(৪৫), লামিয়া(৩০)। আহতরা বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে আমি নিজে গিয়েছি। ২২নং ওয়ার্ডের রফিকুল ইসলাম হাসানের বাড়ির ২জন এবং পাশের বাড়ির একজনসহ ৩জন মারা গেছেন। স্বাভাবিকভাবেই ট্যাংকি বিস্ফোরণে এ দূর্ঘটনা ঘটে। আহতরা ঢাকা মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, ভোর সাড়ে ৫টার দিকে এ দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই একই পরিবারের ২জন এবং পরবর্তীতে একজনসহ মোট ৩জনের মৃত্যু হয়েছে। বাকি আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

LEAVE A REPLY