ফতুল্লায় ডেঙ্গুর থাবায় কোরিয়া যাওয়া হলো না শান্তর

0
41

প্রেস বিডি ডটনেট : এবারের ঈদুল আযহার পরই দক্ষিণ কোরিয়া যাওয়ার কথা ছিলো শান্তর। সব কিছুই ঠিকঠাক। অপেক্ষা শুধু সময়ের। কিন্তু সেই সময় যখন ঘনিয়ে এলো তখনই সব কিছু লÐভÐ করে দিলো ডেঙ্গু জ্বর। কোরিয়া যাওয়ার স্বপ্ন সাধ সব কিছুই মুহূর্তের মধ্যে দুঃস্বপ্নে পরিণত করে না ফেরার দেশে পাড়ি জমাতে হলো টগবগে তরুণ শান্ত।

ফতুল্লার বক্তাবলীর ছমিরনগর এলাকার জসিম উদ্দিনের ছেলে শান্ত ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ভর্তি ছিলো মেডিক্যাল কলেজ হাসপাতালে। চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৮ জুলাই) সে মারা যায়। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে পরিবার পরিজনসহ এলাকাবাসীর মাঝে। পাশাপাশি এ ঘটনার পর থেকে অনেকের মাঝেই ডেঙ্গু আতঙ্ক তাড়া করে ফিরছে।

জানা গেছে, কোরিয়া সরকার প্রদত্ত ভিপি লটারী পেয়েছিলো শান্ত। নানা ধাপ পেরিয়ে সে কোরিয়া যাওয়ার সকল প্রস্তুতি সম্পন্ন করে। ঈদুল আযহার পরই কোরিয়া পাড়ি জমানোর কথা ছিলো তার। তার আগেই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে নিষ্ঠুর মরণকে বরণ করে নিতে হয় শান্তকে।

নিহত শান্তর পিতা জসিম উদ্দিন জানান, তার এক মাত্র ছেলে শান্ত। হঠাৎ তার জ্বর হয়। বিভিন্ন ওষুধ খাওয়ার পরও জ্বর কিছুতেই কমছে না। পরে তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে পরীক্ষা করানোর পর ডেঙ্গু হয়েছে বলে জানান ডাক্তার। এ নিয়ে পরিবারের সবাই আতঙ্কিত হয়ে উঠে। তার অবস্থা দিনদিন অবনতির দিকে চলে যায়। পরে তাকে আইসিওতে রাখা হয়। রোববার বিকেলে শান্ত মারা যায়।

LEAVE A REPLY