পরিবার ও দেশের সকল করোনা রোগীদের জন্য দোয়া চাইলেন ডা. শিল্পী আক্তার।

0
21

স্টাফ রিপোর্টারঃ প্রাণঘাতী নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া নিজের আত্মীয় স্বজন ও দেশের সকল করোনা রোগীদের জন্য মহান সৃষ্টিকর্তা ও দেশবাসীর কাছে দোয়া চাইলেন নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কর্মর্কতা ডা. শিল্পী আক্তার।

শুক্রবার ( ৭ মে ) বিকালে এক বিবৃতিতে তিনি এ দোয়া’র আবেদন জানান।

ডা. শিল্পী আক্তার বিবৃতিতে আরও জানান, করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া আমার পরিবারের সদস্যরা ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু আগের চাইতে অনেক সুস্থ্য আছে। তাদের প্রত্যেককে আলাদা আলাদা রেখে নিয়মিত চিকিৎসা দেওয়া হচ্ছে। চেয়ারম্যান সহ আমার পরিবারের সকলকে আমি নিজে দায়িত্বে পর্যবেক্ষণ করছি। তাদের সকলের জন্য দেশবাসী ও মহান সর্বজ্ঞানী’র নিকট দোয়ার দরখাস্ত রইলো।

মহান সৃষ্টিকর্তা’র নিটক অশেষ শুকরিয়া জানিয়ে তিনি আরও উল্লেখ করে জানান,আল্লাহ আমাকে এখন পযন্ত সুস্থ্য রেখেছেন এবং এই করোনা পরিস্থিতিতে মানুষের সেবা করার তৌফিক দান করেছেন। এর আগে আমি তিনবার করোনা পরীক্ষা করিয়েছি একবারও আমার পজিটিভ আসে নি। তার জন্য দয়াময় পরম দয়ালু’র কাছে আমি অশেষ শুকরিয়া জ্ঞাপন করছি।

এই বিবৃতি জানানো’র আগে ফোন করে ডা. শিল্পী আক্তারকে তার দায়িত্বে করোনা চিকিৎসা নেওয়া তার নিজ পরিবার ও চেয়ারম্যান সেন্টু’র আপডেট জানতে চাইলে তিনি বিবৃতির মাধ্যমে এ সকল তর্থ জানান।

LEAVE A REPLY