নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ২১শে আগষ্ট গ্রেনেট হামলায় শহীদদের স্মরনে আলোচনা সভা

0
39

প্রেসবিডি ডটনেট: নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ২১শে আগষ্ট গ্রেনেট হামলায় শহীদদের স্মরনে আলোচনা সভা অনুষ্টিত।

নাঃগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে বুুধবার বিকাল ৩টায় কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই এর সভাপতিত্বে ও মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনুর সঞ্চালনায় ২১শে আগষ্ট গ্রেনেট হামলায় শহীদদের স্মরনে আলোচনা সভা অনুষ্টিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি সাইফুলাহ বাদল,সাধারণ সম্পাদক শওকত আলী, সোনারগাঁ থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, সাবেক সংরক্ষিত  এমপি হোসনে আরা বাবলী.মহিলা আওয়ামীলীগের সভাপতি প্রফেসর ড.শিরিন বেগম, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি  রবিউল হোসেন, মহানগর আওয়ামীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম,সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ জাকিরুল আলম হেলাল,মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় উপকমিটির ধর্ম বিষয়ক সম্পাদক ড.কামরুজ্জামান বুলেনট,  মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন,সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহম্দে দুলাল প্রধান, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়াত আলম সানি, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক  খান মাসুদ, সিদ্ধিরগঞ্জ ট্যাঙ্কলরী ইউনিয়নের সভাপতি আশ্রাফ উদ্দিন,৬নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মানিক মাষ্টার প্রমুখ।

বক্তারা বলেন ২১ শে আগষ্ট গ্রেনেট হামলা পৃথিবীর ইতিহাসের নজীর  হয়ে থাকবে  যারা এই ঘৃন কাজ করেছে। নতুন করে আর কোন ষড়যন্ত্র হতে দেওয়া যাবেনা না। যে কোন দূর্যোগ মোকাবেলার জন্য এই নাঃগঞ্জ হতে এক লক্ষ কর্মী প্রস্তত আছে। বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনাকে বার বার হত্যার ষড়যন্ত্র করা হয়েছে কিন্তু তারা ব্যার্থ হয়েছে। জননেত্রী শেখ হাসিনা দেশে উন্নয়ন করছে আর সেই উন্নয়নে বাধাগ্রস্থ করছে বিরোধী শক্তি। বাংলাদেশ এখন বিশে^র মানচিত্রে রোল মোডেল। দেশের উন্নয়নের স্বার্থে আওয়ামীলীগ সরকার বার বার দরকার। উক্ত সভা সাফল্যমন্ডিত করতে যোগদান করে বিভিন্ন থানা হতে শত শত নেতা কর্মিগণ। দুপুর গড়াতেই হাজার হাজার নেতাকমীর্রা আলোচনা সভায় মিছিল সহকারে উপস্থিত হয়।

LEAVE A REPLY