করোনা ভাইরাস প্রতিরোধে নাঃগঞ্জে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের যৌথ মহরা

0
9

স্টাফ রিপোর্টার ঃ করোনা ইস্যুতে ২৬ শে মার্চ হতে ৪ঠা এপ্রিল পর্যন্ত সরকার ছুটি ঘোষনা করেছেন। করোনা ভাইরাস প্রতিরোধ করতে সরকার যে কোন পদক্ষেপ নিতে প্রস্তুুত এবং সকলকে আহ্বান করেছেন আতঙ্কিত না হয়ে সচেতন থাকতে। এই ছুটি দেওয়া হয়েছে শুধু মাত্র মানুষ যেন ঘর হতে বেড় না হয়ে নিজেই সাবধানতা অবলম্বন করে চলে এর লক্ষে সেই সাথে প্রতিটি মানুষ যেন নিজেই হোম কোয়ারান্টেয়ে আবদ্ধ হয়ে কাযক্রম পরিচালনা করেন।

বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের যৌথ উদ্যোগে পুলিশবাহি একটি টিম সহকারে শহুরের গুরুত্বপূর্ন এলাকা প্রদর্শন করেন। এই মহরা শুরু হয় চাষাঢ়া হতে নিতাইগঞ্জ পাইকপাড়া দেওভোগ ফতুল্লা শিবু মার্কেট হয়ে জেলা পুলিশ প্রশাসক কার্যালয় পর্যন্ত। আতঙ্ক নয় মানুষকে সচেতন হতে হবে এই মহামারী রোগ থেকে পরিত্রান পেতে তাই কেউ যেন বাসা থেকে বেড় না হয় সেই লক্ষে পুলিশ প্রশাসন রাত দিন জনগনের জন্য কাজ করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় প্রশাসনের পক্ষ হতে এই মহরা।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান জনগণকে সরকারের নির্দেশনা মেনে চলতে হবে পাপাপাশি নিজেকে সেভ রাখার জন্য প্রয়োজনীয় কাজ ছাড়া বাহিরে না আসাটাই উত্তম। তিনি আরো জানান আল্লাহ এই রোগ হতে আমাদের সকলকে হেফাজত করবেন এবং সবাই ভাল থাকলে আমরাও বাল থাকবো। পুলিশ জনগনের সেবায় রাত দিন নিয়োজিত আছে এবং থাকবে।

LEAVE A REPLY