তেজগাঁও শিল্পাঞ্চল থানা ছাত্রলীগ সভাপতি জীবনের বিরুদ্ধে চাঁদাবাজি ও টেন্ডারবাজির অভিযোগ

0
14

প্রেসবিডি ডটনেট:রাজধানীর তেঁজগাও শিল্পাঞ্চল থানা ছাত্রলীগ সভাপতি জিল্লুর রহমান জীবনের বিরুদ্ধে চাঁদাবাজি,টেন্ডারবাজি, ছিনতাই সহ নানা রকম অভিযোগ উঠেছে। শিল্পাঞ্চল এলাকার ব্যবসায়িক প্রতিষ্ঠান, শিল্প কারখানা থেকে মাসিক মাসোয়ারা নেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তবে চাঁদাবাজির অভিযোগ অস্বীকার করলেও টেন্ডারবাজির ঘটনা স্বীকার করেন জীবন। বিজিপ্রেস এর যে কোন কাজ তাকেই দিতে হয় । ছাত্রলীগের এই সভাপতির বাইরে অন্য কেউ বিজিপ্রেস এর টেন্ডার নিতে পারেননা । সরকারী এই প্রতিষ্ঠানটির যে কোন টেন্ডার তাকেই দিতে হবে এমন একটি পরিবেশ ইতিমধ্যে তৈরী করে নিয়েছেন তিনি। কর্মী বাহিনীর নামে নিজস্ব বাহিনী রয়েছে তার। যারা এসব টেন্ডার ও চাঁদাবাজির সঙ্গে জড়িত। রয়েছে মটর সাইকেল বাহিনী। যারা মটর সাইকেল ব্যবহার করে ছিনতাই কর্মকান্ডের সঙ্গে জড়িত রয়েছে। স্থানীয় এলাকাবাসী, রাজনৈতিক ব্যক্তি সহ নানা মহলে জীবনের এসব কর্মকান্ড একটি আলোচনার বিষয় বস্তু হয়ে দাড়িয়েছে।

ছাত্রলীগ সভাপতি হয়েও জিল্লুর রহমান জীবন ব্যক্তিগত জীবনে বিবাহিত। জানা যায়, তেজগাঁও শিল্পাঞ্চল থানার দীপিকার মোড়  এলাকায় তার শ^শুর এর বাড়ি।

সূত্র জানায় , থানা ছাত্রলীগের বেশ কয়েকজন এসব কর্মকান্ডে জড়িত। শিল্পাঞ্চল থানার ছিদ্দিক মাষ্টার ঢাল এলাকায় তাদের নিয়মিত কর্মকান্ড পরিচালিত হয়।

টেন্ডারবাজি সম্পর্কে জিল্লুর রহমান জীবন বলেন, একজন সাধারণ নাগরিক হিসেবে টেন্ডার আমি নিতেই  পারি। তবে চাঁদাবাজি সম্পর্কে তিনি বলেন এসব অভিযোগ মিথ্যা ।

এ বিষয়ে তেজগাঁও শিল্পাঞ্চল জোনের এসি সালমান হাসান বলেন, রাজনৈতিক পরিচয় কিংবা যে কোন পরিচয়ে কেউ যদি চাঁদাবাজি,টেন্ডারবাজি,ছিনতাই অথবা যে কোন অপরাধের সঙ্গে যুক্ত থাকে অভিযোগ পেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।এ ব্যপারে তেজগাঁও শিল্পাঞ্চল থানার অফিসার ইনচার্জ আলি হোসেন বলেন, যে কেউ এ ধরনের অপরাধের সঙ্গে যুক্ত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY