তাহরিকে খাতমে নুবুওয়্যাত বাংলাদেশের কাফের কাদিয়ানী সম্প্রদায় অমুসলিমদের প্রকাশ্য চ্যালেঞ্জ করে মানববন্ধন

0
32

প্রেস বিডি ডটনেট: তাহরিকে খাতমে নুবুওয়্যাত বাংলাদেশের সম্মানিত আমীর আল্লামা মুফতি ড. এনায়েত উল্লাহ আব্বাসী পীর সাহেব জৈনপুরী হুজুরের পক্ষ থেকে কুখ্যাত কাফের কাদিয়ানী সম্প্রদায় অমুসলিমদের প্রকাশ্য চ্যালেঞ্জ করে মানববন্ধন কর্মসুচি পালন করে।

শুক্রবার ( ৭ ফেব্রুয়ারী ) সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নীচে এ মানববন্ধন কর্মসুচিটি অনুষ্ঠিত হয়।

তাহরিকে খাতমে নুবুওয়্যাত বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের উদ্দ্যেগে মানববন্ধনে সভাপতিত্ব করেন মাওলানা জালাল বিন মাজহারী। মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন মাওলানা গাজী তামিম বিল্লাহ আল কাদরী,মাওলানা আবদুর রশিদ আল হারুনী,মাওলানা এনামুল হক আজাদী,মাওলানা আবু বক্করসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, যুগে যুগে যখনি মিথ্যা নবুওয়্যাতের দাবীদারদের প্রার্দুভাবে ঘটেছে উম্মতের মুসলমানগন তাদের বিরুদ্ধে মিছিল-মিটিং বা আন্দোলন করেনি বরং মিথ্যা নবুওয়্যাতের দাবীদারদের ফায়সালা মুসলমানগন তরবারী দিয়েই করেছেন,মিথ্যা নুবুওয়্যাতের দাবীদার সকলেই কাজ্জাব ও কাফের। তাই তাদের অনুসারীরাও কাফের ও অমুসলিম। তারা আরও বলেন,মিথ্যা নুবুওয়্যাতের দাবীদারদের মধ্যে সবচেয়ে নিকৃষ্ট কাজ্জাব হিসেবে আমরা দেখতে পাই ইংরেজ আমলে ইংরেজদের পা-চাটা গোলাম কাদিয়ানের কাজ্জাব। মির্জা গোলাম কাদিয়ানকে ১৯০৮ সালে মির্জা গোলাম কাদিয়ানী ধ্বংস হয়ে জাহান্নামের কুকুরে পরিনত হয়েছে। যেহেতু কাদিয়ানী সম্প্রদায় মিথ্যা নুবুওয়্যাতের দাবীদার ইংরেজদের পা-চাটা গোলঅম মির্জা গোলাম কাদিয়ানীর অনুসারী তাই নিঃসন্দেহে কাদিয়ানী সম্প্রদায়ও কাফের ও অমুসলিম এবং তাদেরকে যারা কাফের বলবেনা তারাও কাফের ও অমুসলিম। কাদিয়ারী সম্প্রদায় যে কাফের ও অমুসলিম তা প্রমান করার জন্য তাহরিকে খাতমে নুবুওয়্যাত বাংলাদেশের সম্মানিত আমীর ড.এনায়েতউল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকি পীর সাহেব ( জৈনপুরী ) হুজুর এর পক্ষে প্রকাশ্যে চ্যালেঞ্জ ঘোষনা করছি। ২৪ ঘন্টার প্রতিটি ঘন্টা,প্রতিটি মিনিটের প্রতিটি সেকেন্ডে নারায়ণগঞ্জের যেখানেই তারা যে কাফের ও অমুসলিম তা প্রমান করতে আমরা প্রস্তুত আছি।

LEAVE A REPLY