জয় বাংলা সাংস্কৃতিক ঐক্যজোটের উদ্যোগে মুজিব বর্ষ উদযাপনে শিশুদের চিত্রাঙ্গন,আবৃত্তি অনুষ্ঠিত

0
37

প্রেসবিজ্ঞপ্তি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জয় বাংলা সাংস্কৃতিক ঐক্যজোটের উদ্যোগে কোমলমতি শিশু কিশোরদের নিয়ে কর্মসূচি আয়োজন করেছে জয়বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ নারায়ণগঞ্জ মহানগর।
রোববার ৮ই মার্চ বিকাল ৩টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে জয় বাংলা সাংস্কৃতিক ঐক্যজোটের উদ্যোগে বাংলার সর্বশ্রেষ্ট বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে কোমলমতি শিশু কিশোরদের চিত্রাঙ্গন,আবৃত্তি, বক্তৃতা,হামদ-নাত,ছড়া কবিতা,দেশত্ব বোধক গান ও আলোচনার আয়োজন করা হয়েছে। উক্ত প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাথীরা অংশ গ্রহন করে। প্রতিযোগিতায় জুড়িবোর্ড এ ছিলেন নাঃগঞ্জ শিল্পকলা একাডেমির নির্বাহী কর্মকর্তা রুনা লায়লা,জেলা স্কাউটের নেতা আরিফ মিহির, দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু, জেলা লাইব্রেবীর সাবেক কর্মকর্তা মোশারফ হোসেন ও তথ্যপথ্য ম্যাগাজিন পত্রিকার সম্পাদক শফিকুল ইসলাম আরজু। আগামী ৩১ মার্চ প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের ফলাফল ও পুরস্কার প্রদান করা হবে।

অনুষ্ঠানে এ্যাড.শরীফ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, প্রধান আলোচক জেলা আওযামীলীগের সভাপতি আবদুল হাই,বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মিজানুর রহমান বাচ্চু, ব্যাংক কর্মচারী ইউনিয়ন নেতা আবদুল কাদির সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। মুজিব বর্ষ উদযাপনে জয় বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট এক নজীর স্থাপন করেছে কোমলমতি শিশুদের মিলন মেলায় পরিনত করে। নগরীর স্কুলদের মধ্যে ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ, সরকারী বালিকা বিদ্যালয়,আইডিয়াল স্কুল,আমলাপাড়া আদর্শ শিশু সরকারী প্রাথমিক বিদ্যালয়,নাঃগঞ্জ হাই স্কুল,মর্গান স্কুল,আদর্শ স্কুল নারায়ণগঞ্জ সহ সুনাম ধন্য স্কুলগুলোর কমোলমতি শিশু কিশোররা অংশ গ্রহন করে। বিশেষ করে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানাতে অনুষ্ঠানে সমবেত হয় এই উদিয়মান সাংস্কৃতিকমনা শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

LEAVE A REPLY