ঘারমোড়া সমাজ কল্যাণ সমিতি ৩-০ গোলে বিজয়ী

0
42

স্টাফ রিপোর্টার: ঘারমোড়া নাইটষ্টার ক্লাবের উদ্যাগে ঘারমোড়া সমাজ কল্যাণ সমিতি বনাম ব্রাদার্স ইউনিয়ন এর মাঝে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেলে বন্দরের ঘারমোড়া এলাকায় শাহ হাজীর মাঠে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মাঈনউদ্দিন আহম্মেদ’র সভাপতিত্বে ও নাইটষ্টার ক্লাবের প্রধান উপদেষ্টা মোঃ সফিকুজ্জামান (মাইকেল বাবু)’র সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকিরুল আলম হেলাল এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কাজিম উদ্দিন প্রধান।

এদিকে খেলায় ব্রাদার্স ইউনিয়নকে ৩-০ গোলে পরাজিত করে ঘারমোড়া সমাজ কল্যাণ সমিতি বিজয়ী হয়।

জাকিরুল আলম হেলাল বলেন, সময়ের এক ফোঁড় আর অসময়ের দশ ফোঁড়। সময়ের এক ফোঁড় চলে গেছে, অসময়ের দশ ফোঁড় চলে এসেছে। বঙ্গবন্ধু কে হত্যা করা হয়েছে, শেখ হাসিনাকে গ্রেনেড হামলা করা হয়েছে, তারপরেও আমরা এদেশে খালেদা জিয়া তারেক রহমান বলি, লজ্জা লাগে। লজ্জা লাগে আড়াইলক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে ৩০ লক্ষ শহিদের বিনিময়ে বিএনপির খালেদা জিয়া ওই জামায়াত ইসলামীদেরকে মন্ত্রী বানিয়েছে। তারপর ও আমরা বলি, খালেদা জিয়া জিন্দাবাদ।

এ ছাড়াও তিনি বলেন, সাদা মানুষের দিকে তাকিয়েন না। ওই ম্যাডাম খালেদা জিয়া সাদা মানুষ। এক দিনে এক রাতে ৪০০ জন মুক্তিযোদ্ধা কমান্ডোকে ঢাকায় ফাঁসি দিয়েছে। আজকে আপনাদের জানতে হবে, একটা হাজার হাজার লোকের জনসভায় একটা মানুষ জননেত্রী শেখ হাসিনাকে মারার জন্য ২৮টি গ্রেনেড মেরে দেয়। এটা কোন রাজনীতি।

অনুষ্ঠানে প্রধান আলোচক মহানগর আওয়ামীলীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ এহসানুল হাসান নিপু ছাড়াও আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মোঃ আবুল কালাম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. মোহসিন মিয়া, হাজী ইব্রাহীম আলমচাঁন স্কুল এন্ড কলেজ গভর্নিং বডি সভাপতি হাজী মোঃ মনঞ্জুরুল হাসান, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ সদস্য হাবিবুর রহমান হাবিব, যুবলীগ নেতা খান মাসুদ ও বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ কাউসার আহম্মেদ সানজু প্রমুখ।

LEAVE A REPLY