খেলাধূলার কোন বিকল্প নেই ঃ এম শওকত আলী

0
34

মাদক সহ সকল ধরনের কু-সংস্কার থেকে দুরে রাখার জন্য খেলাধুলার বিকল্প নাই। খেলাধুলার মাধ্যমে সমাজের যুবকরা অপরাধ থেকে দুরে থাকে। তাই আমাদের সকলের উচিৎ সকল কাজের উর্ধ্বে খেলাধুলাকে প্রাধান্য দেওয়া।

রবিবার (২৬ জানুয়ারী ) বিকেলে ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক এম শওকত আলী বক্তাবলীর রামনগর হাজী গোলাম হোসেন প্রাথমিক বিদ্যালয় মাঠে এল.ই.ডি টিভি রামনগর ফুটবল সুপার লীগ’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।তিনি আরো বলেন, আজকের খেলা দেখে আমার মনে হলো বক্তাবলীর ছেলেরা গ্রামের সন্তান হলেও তারা কিন্তু খেলাধুলায় পিছিয়ে নেই। আমাদের ছেলেরা ভাল খেলাধুলা করে এখান থেকে জেলা ভিত্তিক, বিভাগীয় এবং জাতীয় পর্যায়ে খেলতে পারে সেই প্রত্যাশা করছি।

তিনি আরও বলেন জননেতা একে এম শামীম ২০২০ সালের মধ্যে বক্তাবলী ফেরী ঘাটে সেতু নির্মাণ করবেন। এম পি সাহের মাধ্যমে হাজী গোলাম হোসেন প্রাথমিক বিদ্যালয়কে সরকারী করণের লক্ষে কাজ করছি এবং ইউনিয়ন পরিষদ ও আমার ব্যাক্তগত তহবিল হইতে যতো ধরনের সহযোগিতা লাগে আমি করবো, আপনারা খেয়াল রাখবেন কোমলমতি শিশুদের যেনো কেউ ইভটিজিং করতে না পারে।এর আগে ফাইনাল খেলার উদ্বোধন করেন বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান এম শওকত আলী।

অনুষ্ঠানে রামনগর পঞ্চায়ে প্রধান মোঃ নাছির উদ্দীনের সভাপতিত্বে ও ফতুল্লা থানা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রামনগর হাজী গোলাম হোসেন প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি আল আমিন ইকবাল, প্রকৌশলী আবু সাইদ রিংকু।

এছাড়াও উপস্থিত ছিলেন আঃ কাদির মাতবর, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফি মাহমুদ, সাবেক মেম্বার মোতালিব, বক্তাবলী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আঃ আলীম, বাছির সরদার, ইউ পি সদস্য আতাউর রহমান, ইউ পি সদস্য ওমর ফারুক, ইউ পি সদস্য রাসেল চৌধুরী, ইউ পি সদস্য আকিল উদ্দিন, ইউ পি সদস্য জলিল গাজী, ইউ পি সদস্য মনির হোসেন, ইউ পি সদস্য মোঃ আমজাদ হোসেন , মহিলা ইউ পি সদস্য হাজেরা, মরিয়ম, কুলছুম, নাজির মাহমুদ, রামনগর হাজী গোলাম হোসেন প্রাথমিক বিদ্যালয়ের অন্যতম দাতা সদস্য মোঃ ফখর উদ্দিন, প্রধান শিক্ষক আলী হোসেন, ইউসুফ মাদবর, তুহিন চৌধুরীর, আনোয়ার আলী ও আঃ মান্নান প্রমুখ।অনুষ্ঠানটি সার্বিক ভাবে দায়িত্ব পালন করেছে, ওসমান, নাজমুল, মেহেদী, হাছান, মেহেদী মারুফ, জুয়েল, শফিকুল ইসলাম, শান্ত ও নাহিদ।

এদিকে রামনগর ফুটবল সুপার লীগ (আর,এফ,এস,এল) এর ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন স্থানীয় এফ সি গ্লাডিয়েটরস্ বনাম ভিক্টোরিয়ান্স। এ দুটি দল খেলায় অংশগ্রহণ করে ভিক্টোরিয়ান্স কে ২-১ গোলে পরাজিত করে এফ সি গ্লাডিয়েটরস চ্যাম্পিয়ন হয়।

আর খেলায় ম্যান অব সিরিজ হন মোঃ সিয়াম ও ম্যান অব দ্যা ম্যাচ হন শফিকুল ইসলাম।

LEAVE A REPLY