খেলাধুলাই পারে যুব সমাজকে সন্ত্রাসী কর্মকান্ড থেকে দুরে রাখতে—খান মাসুদ

0
28

প্রেসবিডি ডটনেট: বন্দরে হিলফুল ফুযুল ও নূরবাগ যুব সংগঠনের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচের পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ২রা আগস্ট শুক্রবার বাদ আছর বন্দর ১নং খেয়াঘাট সংলগ্ন কাঠপট্টি এলাকার শীতলক্ষ্য নদীর পাড়স্থ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলাটির শুভ উদ্বোধন ও বিজয়ীদের হাতে পুরষ্কার তুলেদেন প্রধান অতিথি উভয় সংগঠনের প্রধান উপদেষ্টা তথা বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ।

প্রধান অতিথির বক্তব্যে খান মাসুদ বলেন,আবারও ষড়যন্ত্র চলচ্ছে। দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করতে কুচক্রিকারীরা নানা কৌশলে অপপ্রচার চালাচ্ছে। পদ্মা সেতুতে মাথা লাগবে বলে গুজব ছড়িয়ে মানুষ হত্যা করা হচ্ছে। এসকল ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে সজাগ থাকতে হবে। তিনি আরও বলেন,আমরা জানি ষড়যন্ত্রকারীদের কিভাবে মোকাবেলা করতে হয়। বিরোধী দল থাকা অবস্থায় জামায়াত-বিএনপির দুঃশাসন ও নিপিড়ন নির্যাতনের প্রতিবাদে রাজপথে পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল এবং গুলি খেয়েও রাজপথ ছাড়িনি। আমরা দলের সুদিনে নেতা হইনাই,দলের দুুর্দিনে রাজপথে আন্দোলন সংগ্রাম করেই নেতা হয়েছি। আমরা কোন রক্তচক্ষুকে ভয় করিনা। মেহনতি মানুষের পক্ষে ও অন্যায়ের প্রতিবাদ করতে জীবনের পরোয়া করিনা। আমরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করি। কোন অপশক্তির কাছে মাথা নত করিনা। আমার নেতা নারায়ণগঞ্জের প্রাণ পুরুষ জননেতা এ.কে.এম শামীম ওসমান ভাইয়ের কাছ থেকে শিখেছি কিভাবে অন্যায়ের প্রতিবাদ করতে হয়। খেলাধুলার মাধ্যমে সমাজকে বদলে দেয়া যায়,খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক, ইভটিজিং,সন্ত্রাসী কর্মকান্ড থেকে দুরে রাখতে। খেলাটি চরম প্রতিদ্বন্ধিতায় ট্রেইব্রেকারে গড়ালে হিলফুল ফুযুল শান্তি সংঘকে ৪/৩ গোলে হাড়িয়ে নূরবাগ যুব সংগঠন চ্যাম্পিয়ান হয়।

হাজী মোঃ সোহরাব খাঁন এর সভাপতিত্বে অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ নাদিম হোসেন, সানি,রতন সরকার, মোঃ জনি, নূরবাগ যুব সংগঠনের সভাপতি মোঃ আমির হোসেন, হিলফুল সংগঠনের সভাপতি রাকিবুল, মাহতাব হোসেন,নুরুজ্জামান,আমানুল্লাহ,সাদ্দাম হোসেন,চিস্তী প্রমুখ।

LEAVE A REPLY