আজ নানান উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে সোনারগাঁয়ে সন্ত্রাস মাদক নির্মূলে প্রীতি ফুটবল ম্যাচ,  সাংসদ বনাম  পুলিশ সুপার

0
183

বিশেষ প্রতিনিধি: সারাদেশে সন্ত্রাস ও মাদক নির্মূলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বঙ্গকন্যা শেখ হাসিনা এবং সুযোগ্য স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল জিরো টলারেন্স ঘোষনা করেছেন তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ সুযোগ্য পুলিশ সুপার ও সোনারগাঁয়ের গণমানুষের নেতা লিয়াকত হোসেন খোকা যুব সমাজদের নিয়ে ফুটবল খেলার আয়োজন করেছেন। তারা মনে করেন যুব সমাজকে খেলার মধ্য ব্যস্ত রাখলে মাদকাশক্ত থেকে দুরে থাকবে আর বিজ্ঞরা মনে করেন পুলিশ ও জনপ্রতিনিধি একসাথে মাদক নির্মূলে কাজ করলে সমাজ থেকে মাদক চিরতরে বিদায় নিবে।

মাদকের ভয়াল ছোবলে আক্রান্ত আমাদের যুব সমাজ এর থেকে পরিত্রান পেতে বতর্মান পুলিশ সুপার ও সাংসদ যে উদ্যোগ গ্রহণ করেছেন তা সাধুবাদ পাওয়ার যোগ্যতা রাখে। সোনারগাঁয়ে  এই প্রীতি ফুটবল ম্যাচকে ঘীরে যুব সমাজের মধ্যে যে আনান্দ বিরাজ করছে তা বিরল হয়ে থাকবে জনগনের মাঝে।

শনিবার ২৯ জুন বিকাল ৩টায় সোনারগাঁ স্টেডিয়ামে লিয়াকত হোসেন খোকা একাদশ বনাম জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ একাদশের অংশগ্রহনে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ম্যাচটিকে ঘীরে সোনারগাঁয়ে জনগনের মাঝে উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে। এই প্রীতি ফুটবল খেলার মধ্য দিয়ে যুব সমাজ আগামীতেও বিভিন্ন খেলাতে অংশ গ্রহন করবে সেই সাথে যারা খারাপ পথে থাবিত তারা নিজেকে বদলিয়ে নিবে এমনটা ধারনা করছেন জেলাবাসী।

এ ম্যাচে বিশেষ আকর্ষন হিসেবে থাকবেন খুলনার ডুমুরিয়া থানার বরুনা গ্রামের ফুটবল মানব মাসুদ রানা। যিনি ফুটবলকে নিয়ে বিভিন্ন ধরনের খেলা দেখিয়ে বিশ্ববাসীর দৃষ্টি কেড়েছেন। তিনি ফুটবল মাথায় নিয়ে মোটর সাইকেল নিয়ে পুরো খুলনা চষে বেড়িয়েছেন। তিনি বল মাথায় নিয়ে সাঁতার কেটে ইতিমধ্যে গিনেজ বুক অব ওয়ার্ল্ডে নাম লিখিয়েছেন। সেই মাসুদ রানা ফুটবলের উপর নানা বিস্ময়কর বিভিন্ন খেলা দেখাতে  শনিবার পৌরসভার শেখ রাসেল স্টেডিয়ামে আসবেন বলে জানিয়েছেন সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ও পিরোজপুর ইউনিয়ন চেয়ারমান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। এ বিষয়ে সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকা বলেন দেশের যে কোন প্রচলিত খেলা যুব সমাজকে আনন্দিত করে এবং তারা মাদকাশক্ত থেকে বিরত থাকে। তাই সমাজের চিত্ররুপ বদলাতে জেলার সুযোগ্য পুলিশ সুপার ও ৩ আসনের সাংসদ এই উদ্যোগে সামিল হয়েছেন আপনার উক্ত খেলায় উপস্থিত থেকে সকলকে উৎসাহিত করবেন এই কামনায় করি।

LEAVE A REPLY