‘অপরাজনীতির শিকার কাউন্সিলর দুলাল’ স্বেচ্ছাসেবক লীগের উদ্বেগ

0
207

প্রেসবিডি ডটনেট:  কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান অপরাজনীতির শিকার বলে দাবি করেছে মহানগর স্বেচ্ছাসেবক লীগ। একই সাথে ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগি এই সংগঠনটি কাউন্সিলরের গ্রেফতারে উদ্বেগ প্রকাশ করেছে। এ ঘটনায় সংগঠনটির নেতৃবৃন্দ নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

শুক্রবার (২ আগস্ট) নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক ইমরানুর রশিদ স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় ওই কথা জানানো হয়।

এর আগে ১ আগস্ট ৫০ বোতল ফেনসিডিলসহ নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানকে তার চার সহযোগিসহ আটক করে। শুক্রবার ৭ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করলে আদালত রিমান্ড শুনানির দিন ধার্য রেখে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

দুলাল প্রধানকে ‘জনপ্রিয়’ কাউন্সিলর উল্লেখ করে সেস্বচ্ছাসেবক লীগের বিবৃতিতে বলা হয়েছে, তিনি অপরাজনীতির শিকার। একটি কুচক্রী মহল ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্রে লিপ্ত এবং সাংসদ শামীম ওসমানের হাতকে দুর্বল করার জন্য উদ্দেশ্যমূলক ভাবে দুলাল প্রধানকে গ্রেফতারের নাটক রচনা করেছে।

দুলাল প্রধান জনপ্রতিনিধি হিসেবে ব্যাপক পরিচিত দাবি করে বার্তায় আরও বলা হয়েছে, আমরা মনে করি নারায়ণগঞ্জের একটি কুচক্রী মহল মিথ্যা তথ্য সরবরাহ করে প্রশাসনের কতিপয় সদস্যদের দিয়ে তাদের ষড়যন্ত্রের নীল নকশা বাস্তবায়নের মধ্য দিয়ে নারায়ণগঞ্জে বিদ্যমান রাজনৈতিক শান্ত পরিবেশকে অশান্ত করতে চাইছে।

এছাড়াও গণমাধ্যমে প্রেরিত বিবৃতিতে দুলাল প্রধানের নিঃশর্ত মুক্তি দাবি করা হয় এবং ষড়যন্ত্রকারীদের অনতিবিলম্বে চিহ্নিত করে তাদেরকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি বিশেষ ভাবে অনুরোধ করা হয়।

LEAVE A REPLY